শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

গৌরনদী-অগৈলঝাড়া সমিতির ইফতার পার্টি অনুষ্ঠিত

 

গৌরনদী-আগৈলঝাড়া সমিতির কৃতি ছাত্র-ছাত্রী, বিশিষ্ট ব্যাক্তিবর্গের সম্মাননা ও ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাজধানীর স্কাইভিউ রেস্টিুরেন্টে এ পার্টি অনুষ্ঠিত হয়। 

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি সৈয়দ জিয়াউর রহমান নবু। স্বাগত বক্তব্য রাখেন উপ-কমিটির আহবায়ক কাজী সালাউদ্দিন আহমাদ, শুভেচ্ছা বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান তালুকদার, অনুষ্ঠান পরিচালনা করেন মোঃ অনিসুর রহমান সমন্বয়কারী, সাংগঠনিক সম্পাদ এ্যাডভোকেট মিন্টু কুমার মন্ডল, সদস্য সচিব কাজী আরিফ হােসেন। 

উক্ত অনুষ্ঠানে ইন্দোনেশিয়ার মান্যবর রাষ্ট্রদূত, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ লোকমান হোসেন মিয়া, সিনিয়র সচিব, স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সমিতির উপদেষ্টা সাবেক সংসদ সদস্য এ্যাড, তালুকদার মোঃ ইউনুস, মাহবুব আলম তালুকদার অতিরুক্ত সচিব, মহাপরিচালক সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর, আজয় দাস গুপ্ত (একুশে পদকপ্রাপ্ত ও বীর মুক্তিযােদ্ধা), সিরাজ উদ্দিন আহমেদ (ইতিহাসবীদ ও স্বাধীনতা পদকপ্রাপ্ত ও বীর মুক্তিযোদ্ধা), সৈয়দ মোস্তাফিজুর রহমান (বিশিষ্ট ব্যবসায়ী নোভো কার্গো সার্ভিসেস লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক), হারুন-অর-রশিদ (ব্যবস্থাপনা পরিচালক টি আর জেড গ্রুপ) মোঃ ফয়েজ আহমেদ (পুলিশ সুপার স্পেশাল ব্রাঞ্চ), মোঃ আতাউর রহমান সাবেক প্রেসিডিয়াম সদস্য বাংলাদেশ আওয়ামী-যুবলীগ ও সদস্য ভিকারুন নেছা নুন স্কুল এন্ড কলেজ গর্ভনিং বডি। 

এই মহতি অনুষ্ঠানে গৌরনদী-আগৈলঝাড়র বিশিষ্ট রাজনীতিবিদ, উচ্চ পদস্থ সরকারি কর্মকর্তা, শিক্ষাবিদ, সাংবাদিক, সমাজ সেবক, আইনজিবি, ব্যাবসায়ী ও অন্যান্য পেশাজীবী সহ সম্মানিত ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে এলাকার ও সমিতির উত্তরােত্তর সাফল্য কামনা করে দোয়া ও মােনাজাত করা হয়। দোয়া ও মােনাজাত পরিচালনা করেন শিক্ষা সম্পাদক মোঃ মুরাদুল ইসলাম মুরাদ। 

সম্পর্কিত শব্দসমূহঃ

এই শাখা থেকে আরও পড়ুনঃ

সর্বশেষ আপডেট