বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪

ছাত্রদলের নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে হাবিবুল্লাহ বাহার কলেজ ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

 

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সাধারণ শিক্ষার্থী ও ছাত্রলীগের উপর বহিরাগত ছাত্রদলের ক্যাডার বাহিনীর নৈরাজ্য সশস্ত্র হামলার প্রতিবাদ ও শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিতের দাবিতে হাবীবুল্লাহ বাহার ইউনিভার্সিটি কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন।


রবিবার (২৯শে মে) বিকেলে কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মাহফুজ আহমেদ সুমনের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক সৈকত চৌধুরীর সঞ্চালনায় হাবীবুল্লাহ বাহার ইউনিভার্সিটি কলেজের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।


মানববন্ধন শেষে রাজধানীর শান্তিনগর এলাকায় বিক্ষোভ মিছিল করে কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। মিছিল শেষে কলেজের সামনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।


মানববন্ধনে বক্তব্যে কলেজ শাখা ছাত্রলীগের নেতা কর্মীরা কঠিন হুঁশিয়ার দিয়ে বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রদলের ক্যাডার ছাত্রলীগ নেতাকর্মীদের ওপরে বর্বর হামলার তীব্র নিন্দা ও অবিলম্বে ছাত্রদলের হামলাকারীদের গ্রেফতার দাবি জানান।

এসময় নেতারা আরও অভিযোগ করে বলেন, বহিরাগত ছাত্রদল ক্যাডাররা ছাত্রলীগের উপড় হামলা চালিয়ে ছাত্রলীগের উপড় দায় চাপাচ্ছে। তাদের সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদ করেছে ছাত্রলীগ।

এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন হাবিবুল্লাহ বাহার ইউনিভার্সিটি কলেজ শাখা ছাত্রলীগের বিভিন্ন নেতা কর্মীরা।

 

এই শাখা থেকে আরও পড়ুনঃ

সর্বশেষ আপডেট