শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪

যেভাবে টিকটকার থেকে অভিনেত্রী সামিরা খান মাহি

 

এ প্রজন্মের আলোচিত অভিনেত্রী সামিরা খান মাহি। এরই মধ্যে অসংখ্য দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছেন তিনি। কদিন আগে মাহি অভিনীত  ‘তবু ভালোবাসি’ নাটক ইউটিউবে রিলিজ হয়।

তাহসানের সঙ্গে জুটি বেঁধে এই নাটকে প্রথমবার কাজ করলেন তিনি। ৪ দিনে নাটকটির ভিউ হয়েছে ১৩ লাখের বেশি। 
 
এছাড়া ঈদে তার অভিনীত  ‘হাঙর’ নাটকটি প্রশংসিত হয়েছে। আর‘প্রয়োজন’ নাটকে মাহির লুক-অভিনয় নজর কেড়েছে। প্রশংসিত হয়েছে এই অভিনেত্রীর ‘রিচ কিড’ নাটকটিও।   

তবে অভিনয়ের এই জার্নিটা খুব একটা সহজ ছিল না। ক্যারিয়ার শুরুর দিকে নানা কটূ কথা শুনতে হতো তাকে। যে কথা সম্প্রতি নিজেই এক ফেসবুক পোস্টে জানালেন মাহি।

তিনি লিখেছেন, যখন আপনার জীবনে ভালো কিছু করতে যাবেন, তখনই দেখবেন আপনার আশেপাশের মানুষগুলো আপনাকে উৎসাহ দিচ্ছে না। কারণ উনারা জেলাস। আর এটাই স্বাভাবিক। আমি ও পুরোটা ব্যাপার স্বাভাবিকভাবেই মেনে নিলাম। কারণ আমি ছোটবেলা থেকে শিখেছি হাসিমুখে মেনে নেয়াই ভালো। তার মানে এই নয় যে আমার প্রচেষ্টায় কোনো কমতি থাকবে। আমার মনে আছে প্রথম যখন আমি নাটক শুরু করেছি অধিকাংশ মানুষই আমাকে বলেছিল টিকটক থেকে এসেছিল কী করে, বস্তির মতো ভয়েস ভালো না, দেখতে ভালো না। কিন্তু খানিকটা সময় পর কিছু সংখ্যক মানুষ আমার কাজ পছন্দ করা শুরু করে আমাকে ভালোবাসা শুরু করে। ইনশাআল্লাহ সাপোর্টের সঙ্গে আরও ভালো করার প্রচেষ্টা চালিয়ে যাব। যারা ভালোবাসেন পাশে থাকবেন। 

সম্পর্কিত শব্দসমূহঃ

এই শাখা থেকে আরও পড়ুনঃ

সর্বশেষ আপডেট