শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে সংবাদ সম্মেলন থেকে ফেরার পথে অতর্কিত হামলা

 

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে কর্মীদের উপর হামলা, হুমকি ও নির্বাচনী ক্যাম্প ভাংচুরের প্রতিবাদে অনুষ্ঠিত সংবাদ সম্মেলন থেকে ফেরার পথে হামলার শিকার হয়েছেন জুয়েল (৪০) নামে এক ঠিকাদার।
 
তিনি স্বতন্ত্র প্রার্থী সামিউল হক লিটনের সমার্থক কারী ও সোমবার দুপুরে তিনি স্বতন্ত্র প্রার্থী সামিউল হক লিটনের সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন। সেখান থেকে বাড়ি ফেরার পথে শহরের সন্ধ্যা কমিউনিটি সেন্টারের সামনে সন্ত্রাসীরা তার উপর অতর্কিত হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন। এ সময় ছিনিয়ে নেয়া হয় তার পকেটে থাকা টাকা ও মূল্যবান কাগজপত্র। হামলার শিকার জুয়েল পৌর এলাকার আলীনগর মুন্সিপাড়ার বীর মুক্তিযোদ্ধা নোমান আলীর ছেলে।
 
জুয়েল জানান, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে কর্মীদের উপর হামলা, হুমকি ও নির্বাচনী ক্যাম্প ভাংচুরের প্রতিবাদে সোমবার দুপুরে সংবাদ সম্মেলন করেন স্বতন্ত্র প্রার্থী সামিউল হক লিটন। সংবাদ সম্মেলন শেষে বাড়ি ফেরার পথে সন্ধ্যা সিনেমা হলের সামনে দাঁড়িয়ে ছিলাম। এ সময় ১২-১৩ জন যুবক আমার উপর অতর্কিত হামলা চালায়। তারা আমার পকেটে থাকা টাকা ও মূল্যবাদ কাগজপত্রও ছিনিয়ে নেয়।
 
এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মোজাফফর হোসেন বলেন কে বা কারা হামলা চালিয়েছে সেটি খুব দ্রুত তদন্ত সাপেক্ষে আইনের আওতায় আনা হবে।

সম্পর্কিত শব্দসমূহঃ

এই শাখা থেকে আরও পড়ুনঃ

সর্বশেষ আপডেট