শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

কুলিয়ারচরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত। 

 

আতিকুল ইসলামঃ ‘আপনার অধিকার, আপনার দায়িত্ব: দুর্নীতিকে না বলুন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস-২০২১ পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকাল ১১ টায় দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে উপজেলা পরিষদ অভিবাদন মঞ্চে জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় পতাকা ও দুদকের পতাকা উত্তোলন, মানববন্ধন ও  আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

অনুষ্ঠান শুরুতে জাতীয় সঙ্গীতের মাধ্যমে  উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসী জাতীয় পতাকা ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মোঃ রফিকুল বাহার দুদকের পতাকা উত্তোলন করেন। পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া। 

এসময় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম বুলবুল, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সাঈদা খানম মুক্তা, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ মোহাম্মদ ওমর খসরু, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, জেলা পরিষদ সদস্য ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কমান্ডার জিল্লুর রহমান, ছয় ইউনিয়নের চেয়ারম্যান,কুলিয়ারচর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ মোঃ ফজলুল হক, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি মোঃ রফিক উদ্দিন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য আবু নাসের আব্দুল্লাহ, মুফতি আবদুল কাইয়ুম খান, বেগম ফাতেমা নওশিন, স্মৃতি রাণী রায়, মোঃ নাঈমুজ্জামান নাঈমসহ স্থানীয় সাংবাদিক, সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সভা শেষে মুছা মিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যদের অংশগ্রহণে ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সম্পর্কিত শব্দসমূহঃ

এই শাখা থেকে আরও পড়ুনঃ

সর্বশেষ আপডেট