শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

ভিকি-ক্যাট (নবদম্পতিকে) নিয়ে নিজের ইউটিউবে কপিলের ভিডিয়ো!

 

ভিকি-ক্যাটের প্রেমের পাকা খবর ছিল কপিলের কাছে! হল পরদা ফাঁস এতদিন পর।

জানেন কি কপিল শর্মার শো-তে এসে একপ্রকার ক্যাটরিনার সাথে সম্পর্কের কথা স্বীকারই করে নিয়েছিলেন ভিকি কৌশল। কপিল শর্মার ইউটিউব চ্যানেলে গতকালই একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে খবরের শিরোনাম পড়ে পড়ে ভিকিকে শোনাচ্ছে কপিল, আর লজ্জায় লাল হয়ে উঠেছে অভিনেতা।

পরিচালক সুজিত সরকারের সাথে সেটে হাজির হয়েছিলেন ভিকি। কথা প্রসঙ্গে কপিল জানান, তিনি অভিনেতাকে নিয়ে প্রকাশিত খবর পড়ে শোনাতে চান। আর তারপরই স্ক্রিনে উঠে আসে ভিকি-ক্যাটের খবর। সেই সংবাদের হেডলাইনস ছিল, ‘ক্যাটরিনার সাথে দেখা করার জন্য মিডিয়াকে এভাবে বোকা বানায় ভিকি কৌশল, প্রতিবেশীরা করল পর্দা ফাঁস’! আর তাতে লেখা আছে হুডি পরে, মুখে মাস্ক লাগিয়ে নাকি তিনি আসেন ক্যাটের বাড়িতে। প্রথমে তো এই খবর দেখে বেশ লজ্জা পেতে দেখা যায় ভিকিকে। পরে ক্যাটরিনা-পতি জানান, ‘এরকম প্রস্তুতি যদি আম আমার সব ছবির জন্য করি তাহলে তো জাতীয় পুরস্কার পাব সব বার।’

যদিও প্রেম নিয়ে মুখ না খুললেও, প্রায় ৩ বছর ধরে সম্পর্কে ছিলেন ভিকি আর ক্যাট। বিয়ের আগে দিনেও চুপ থেকেছেন দু'জন। তবে বৃহস্পতিবার ৯ ডিসেম্বর জয়পুরের ফোর্ট বারওয়ারায় বিয়ে করেন তাঁরা। পরদিনই উড়ে গিয়েছেন হানিমুনে। যদিও নবদম্পতি কোথায় গেছেন তা এখনও জানা নেই কারওরই। মনে করা হচ্ছে, মলদ্বীপেই গিয়েছেন ‘ভিক্যাট’ জুটি।

সম্পর্কিত শব্দসমূহঃ

এই শাখা থেকে আরও পড়ুনঃ

সর্বশেষ আপডেট