শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

বাগেরহাটের রামপালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামালায় নিহত ১

 

রামপাল প্রতিনিধিঃ বাগেরহাটের রামপালে আওয়ামীলীগ দলীয় অভ্যন্তরীণ কোন্দলে প্রতিপক্ষের হামলায় ফিরোজ ঢালী (৪০) নামের একজন নিহত ও ৩ জন আহত হয়েছে। আহতরা হলো আওরঙ্গজেব (৪২), হানিফ (৩৮) ও আকরাম ঢালী (৪৭)। নিহত ও আহতরা সকলেই আওয়ামীলীগের রামপাল উপজেলার সাবেক সেক্রেটারী ও সদর ইউপির সাবেক চেয়ারম্যান জামিল হাসান জামুর দেহরক্ষী ও সহযোগী। এ ঘটনায় ৬ জনকে আটক করা হয়েছে। 

নিহতের পরিবারের সদস্যরা জানান, শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে আওয়ামীলীগ নেতা ও সাবেক সদর ইউপি চেয়ারম্যান জামিল হাসান জামুকে বাড়ীর গেটে নামিয়ে দিয়ে ফিরোজ ঢালী ও অপর ৩ জনকে নিয়ে ২ মটর সাইকেল যোগে কাদিরখোলা এলাকায় ফিরোজ বাড়ীর দিকে যাচ্ছিল। এ সময়ে পূর্ব পরিকল্পিত অবস্থান নেওয়া নিজ আওয়ামীলীগ দলীয় হোসেন মেম্বরের পক্ষের বেল্লাল চাহড়সহ ৩০/৪০ জন সন্ত্রাসীরা তাদের মটর সাইকেলের গতিরোধ করে। এক পর্যায়ে মারপিট শুরু করে ওই ৪ জনকে রাস্তার উপর ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে রামপাল ঝনঝনিয়া স্বাস্থ্য কেন্দ্র ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে ফিরোজ ঢালী মারা যায়। অপর আহতদের মধ্যে হানিফকে হাত ও পা ভাঙ্গা অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীরা রামাপাল চিকিৎসাধীন রয়েছে।
 
রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সামসুদ্দিন জানান, রামপালের কাদিরখোলা এলাকায় দুই গ্রুপের সংঘর্ষের খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। ফিরোজ ঢালী নামের একজন মারা গেছে। ঘটনার পরপরই ৬ জনকে আটক করা হয়েছে হয়েছে। আটককৃতরা হলেন ডাবলু শেখ (২৮), ইউনুছ শেখ (৩০), সিরাজ শেখ (৫৪), ফজলুর রহমান শেখ (৪০), এনছান উদ্দিনকে (৬০) আজগর আলী (৬৫)। তবে প্রকৃত ঘটনার বিস্তারিত পরে জানানো সম্ভব হবে বলে উল্লেখ করেন।

সম্পর্কিত শব্দসমূহঃ

এই শাখা থেকে আরও পড়ুনঃ

সর্বশেষ আপডেট