শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

সালমানকে জন্মদিনের শুভেচ্ছা প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনার

 

জন্মদিনের ঘণ্টাখানেক আগেই সাপের কামড় খেয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সালমান। এখন সুস্থ আছেন অভিনেতা।

আজ ২৭ ডিসেম্বর অভিনেতা সালমান খানের জন্মদিন। ৫৬-এ পা দিলেন তিনি। ২৬ তারিখ মধ্যরাত থেকে পানভেলের ফার্ম হাউস মেতে উঠেছে ভাইজানের জন্মদিন উপলক্ষে। সর্প-বিভ্রাট কাটিতে পরিবারের সঙ্গে সালমান মেতে উঠেছেন জন্মদিন পার্টিতে। সকাল থেকেই সোশ্যাল মিডিয়া শুভেচ্ছায় ভাসছেন তিনি। বাদ পড়েননি অভিনেত্রী ক্যাটরিনা কাইফও। সালমানকে এদিন জন্মদিনের বিশেষ শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

এদিন ইনস্টাগ্রাম স্টোরিতে ‘বার্থ ডে’ বয়ের একটি ছবি পোস্ট করেন ক্যাট সুন্দরী। প্রাক্তন প্রেমিকা ও সদ্য বিবাহিতা ক্যাটরিনা কাইফের শুভেচ্ছাবার্তা নজর কেড়েছে অনুরাগীদের। সালমানের ছবি পোস্ট করে ক্যাটরিনা লেখেন, 'সালমান, তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। আশা করি যেন তোমার ভালোবাসার আলো ও প্রতিভা চিরকাল তোমার সঙ্গে থাকে। 'জন্মদিনের মাত্র কয়েক ঘণ্টা আগেই ভয়ঙ্কর অভিজ্ঞতার মুখে পড়েছিলেন সল্লু মিঁয়া। একথা কারুরই অজানা নয়, দেশে থাকলে জন্মদিনে পানভেল ফার্ম হাউজেই সময় কাটান সালমান, সেখানেই বসে তাঁর জন্মদিনের জমকালো পার্টি। তবে গতকাল রোববার আচমকাই খবর আসে, সাপে কামড়েছে সালমান খানকে।

সালমানকে সাপে দংশনের পর, প্রাথমিক চিকিৎসার জন্য তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। ঘণ্টা খানেক পরই ছেড়ে দেওয়া হয় তাঁকে। এখন সুস্থ আছেন অভিনেতা।

পানভেল ফার্ম হাউজের বাইরে মিডিয়ার মুখোমুখি হয়ে জন্মদিনের রাতে সালমান বলেন, 'একটা সাপ আমার ফামর্ হাউজে ঢুকে পড়েছিল। আমি একটা লাঠির সাহায্যে সেটাকে বাইরে নিয়ে আসি। আসতে আসতে সেটা আমার হাত পর্যন্ত উঠে আসে। আমি এরপর সেটাকে ধরে ছাড়তে গিয়েছিলাম, সেই সময়ই সাপটা আমাকে তিনবার কামড়ে দেয়। ওটা একটা বিষধর সাপ ছিল। এরপর ৬ ঘণ্টা আমি হাসপাতালে ভর্তি ছিলাম এখন ঠিক আছি'।

 

সম্পর্কিত শব্দসমূহঃ

এই শাখা থেকে আরও পড়ুনঃ

সর্বশেষ আপডেট