শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

কোভিড সেরে কারিশ্মার বাড়ির পার্টিতে কারিনা-অমৃতা!

 

করোনা থেকে সেরে উঠেই পার্টি মুডে ধরা দিলেন কারিনা-অমৃতা। কারিনা কাপুর খান এবং অমৃতা আরোরার গাঢ় বন্ধুত্বের কথা বি-টাউনে কারোই অজানা নয়। সপ্তাহ খানেক আগেই কোভিডে আক্রান্ত হয়েছিলেন। এখন সর্ম্পূণ করোনামুক্ত। করোনা থেকে সেরে উঠেই অভিনেত্রী করিশ্মা কাপুরের বাড়িতে পার্টিতে ছুটলেন কারিনা এবং অমৃতা। ইনস্টাগ্রাম স্টোরিতে পার্টির ঝলক শেয়ার করেছেন বেবো।

ছবিতে দেখা যাচ্ছে, অমৃতার পাশে দাঁড়িয়ে কারিনা। কালো অফ-শোল্ডার টপের সঙ্গে বেইজ রঙের প্যান্ট পরেছেন বেবো। গলায় সবুজ পাথরের নেকপিস। গোলাপি ফেদার আউটফিটে ধরা দিয়েছেন অমৃতা। নেটমাধ্যমে হু হু করে ভাইরাল এই ছবি। ইনস্টা স্টোরিতে ছবি শেয়ার করে কারিনা লেখেন, ‘আমরা ফিরে এসেছি’। স্বামী সইফ এবং ছেলে তৈমুরকে নিয়ে পার্টিতে যোগ দিয়েছিলেন নায়িকা। স্বামী শাকিল লাদাখের সঙ্গে দেখা মিলেছে অমৃতার।

বয়ফ্রেন্ড অর্জুন কাপুরের সঙ্গে পার্টিতে সামিল হয়েছিলেন মালাইকা। কারিশ্মা কাপুরের বাড়িতে প্রবেশ করতে গিয়ে পাপারাৎজিদের লেন্সবন্দি হয়েছেন তাঁরা। সম্প্রতি, করোনাভাইরাস থেকে সেরে ওঠার পর, কারিনা এবং অমৃতা শনিবার তাদের পরিবারের সঙ্গে বড়দিন উদযাপন করেছেন। কারিনা, সইফ, তৈমুর এবং জাহাঙ্গির আলি খান, শশী কাপুর এবং জেনিফার কেন্ডালের বড় ছেলে কুণাল কাপুরের বাড়িতে পারিবারিক মধ্যাহ্ন ভোজে গিয়েছিলেন।

 

সম্পর্কিত শব্দসমূহঃ

এই শাখা থেকে আরও পড়ুনঃ

সর্বশেষ আপডেট