শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

এ বছর বিয়ের সাজে নজর কাড়লেন বলি-পাড়ায় কনেরা

 

করোনার আতঙ্কের মাঝেই ধীরে ধীরে ছন্দেও ফিরেছিল মহানগরী থেকে শুরু করে বাণিজ্যনগরীর স্তব্ধ জনজীবন। এ বছর বলিউডে ছিল বিয়ের মরসুম। বছরের শুরু থেকে শেষ পর্যন্ত একের পর এক তারকার বিয়ের সানাই বেজেছে বলি-পাড়ায়। এ বছরে বলিপাড়ার যে অভিনেত্রীরা বাঁধা পড়লেন সাত পাকে, সিঁদুরে রাঙালেন নিজেদের, দেখা যাক বিয়ের সাজেকারা কাড়লেন নজর।

ক্যাটরিনা কাইফ

৯ ডিসেম্বর রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারাতে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউডের প্রথম সারির দুই অভিনেতা-অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। বিয়ের অধিকাংশ অনুষ্ঠানেই ক্যাটরিনার পরণে ছিল পোশাকশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা পোশাক। এ বছরের সবচেয়ে নজরকাড়া সাজের মধ্যে পড়ে ক্যাটরিনার লাল লেহঙ্গা আর হিরের জমকাল বেশ।

পত্রলেখা পাল

বঙ্গতনয়া অভিনেত্রী পত্রলেখা পাল সাত পাকে বাঁধা পড়েন তাঁর দীর্ঘদিনের সঙ্গী বলি-অভিনেতা রাজকুমার রাওয়ের সঙ্গে। বিয়ের দিনে পত্রলেখার পরণেও ছিল সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা লাল বেনারসি শাড়ি। তবে শুধু বিয়ের বেশ নয়, পত্রলেখা এবং রাজকুমার তাক লাগিয়েছেন বিয়ের আগে-পরের সব কটি সাজেই।

ইয়ামি গৌতম

গত ৪ জুন হিমাচল প্রদেশে পাহাড়কে সাক্ষী রেখে সাত পাকে বাঁধা পড়েছেন ভিকি ডোনারের অভিনেত্রী ইয়ামি গৌতম। পাত্র উরি’র পরিচালক আদিত্য ধর। লাল বেনারসি আর সোনালি কাজ করা ওড়নায় বিয়ের দিন সুন্দরী ইয়ামি হয়ে উঠেছিলেন আরও মোহময়ী।

অঙ্কিতা লোখন্ডে

ব্যবসায়ী ভিকি জৈনর সঙ্গে তিন বছর ধরে সম্পর্ক পবিত্র রিশতার অর্চনা, অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডের। গত ১৪ ডিসেম্বর ঘর বাঁধেন তাঁরা। বিয়ের সন্ধ্যায় অঙ্কিতা সেজেছিলেন পোশাক শিল্পী মণীশ মলহোত্রার নকশা করা লেহঙ্গায়। চিরাচরিত লাল-গোলাপির বাইরে গিয়ে হাল্কা রঙের জমকাল পোশাকে নজর কেড়েছেন এই বলি-বধূ।

দিয়া মির্জা

১৫ ফেব্রুয়ারি, ভালবাসা উদ্যাপনের মাসেবিয়ে করেন বলি-অভিনেত্রী দিয়া মির্জা ও ব্যবসায়ী বৈভব রেখি। তাঁদের দুজনেরই এটি দ্বিতীয় বিবাহ। বৈদিক মতে বিয়ে করেছেন তাঁরা। পরিবেশ- সচেতন দিয়ার বিয়ের অনুষ্ঠান পুরোটাই ছিল পরিবেশ-বান্ধব।

সম্পর্কিত শব্দসমূহঃ

এই শাখা থেকে আরও পড়ুনঃ

সর্বশেষ আপডেট