শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

গোয়ার বর্ষবরণের আনন্দে মাতবেন যশরত

 

২০২১ সাল জুড়ে টলিউড ইন্ডাস্ট্রির যে তারকা সবচেয়ে বেশি চর্চায় থেকেছেন তিনি নুসরত জাহান। গত বছরে এই সময় যশের হাত ধরে রাজস্থানে রোড ট্রিপে গিয়েছিলেন নুসরত। তা জানাজানি হওয়ার পর নুসরত-নিখিলের ঘরভাঙার খবর সামনে চলে আসে। এরপর সময় যত গড়িয়েছে ততই জটিল হয়েছে যশ-নুসরত-নিখিলের কাহিনি। এখন অবশ্য আর কোনও রাখঢাক বা জটিলতা নেই। নিখিলের সঙ্গে নুসরতের বিয়ে বৈধ নয়, জানিয়ে দিয়েছে কোর্ট। অন্যদিকে ২৬শে অগস্ট পুত্র সন্তানের মা হওয়ার নুসরত জাহান সদর্পে ঘোষণা করেছেন তাঁর সন্তানের পিতা যশ দাশগুপ্ত। এক বছরে তাই পালটে গিয়েছে যশরতের সম্পর্কের রসায়নও। 

নতুন বছরের আনন্দ প্রিয়জনের সঙ্গেই ভাগ করে নিতে চান দুজনে। তাই তো ফের একবার নুসরতের হাত ধরে শহর ছেড়েছেন যশ। দু-দিন আগেই সোশ্যাল মিডিয়ায় এয়ারপোর্ট লুকের ছবি তুলে ধরেছিলেন এই দম্পতি। কিন্তু কোথায় যাচ্ছেন তাঁরা, সেই নিয়ে টু-শব্দটি করেননি। কিন্তু গোপন কথাটি রই না গোপনে! ধরা পড়ে গেলেন নুসরত-যশ। ২০২১-কে বিদায় আর ২০২২-কে স্বাগত জানাতে যশের হাত ধরে গোয়ায় বেড়াতে গিয়েছেন নুসরত। অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এদিন যে সমুদ্র সৈকতের ভিডিয়ো পোস্ট করেছেন তাই বলে দিচ্ছে এই মুহূর্তে গোয়ায় রয়েছেন তাঁরা। এছাড়া তন্দুরি চা বানানোর একটি ভিডিয়ো ইনস্টা স্টোরিতে পোস্ট করেন নুসরত, যা বলছে এই মুহূর্তে তাজ ফোর্ট আগুয়াডা রিসর্ট অ্যান্ড স্পা-তে সময় কাটাচ্ছেন যশরত। 

ঈশানের মাম্মাকে এদিন পাওয়া গেল সাদা অফ শোল্ডার ড্রেসে। গলায় সোনালি মোটা চেন, খোলা চুল, হাত ভর্তি গোলাপের তোড়া, মুখে একগাল হাসি নিয়ে পোজ দিচ্ছেন নুসরত। ব্যাকগ্রাউন্ডের সাজসজ্জা দেখলেই মনে হবে জমকালো পার্টির প্রস্তুতি প্রায় শেষ। নাকি বাবা-মা'র কাছেই ছেলেকে রেখে বেড়ু করতে বেরিয়ে পড়েছেন যশরত। 

 

সম্পর্কিত শব্দসমূহঃ

এই শাখা থেকে আরও পড়ুনঃ

সর্বশেষ আপডেট