শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

যশোর-খুলনা মহাসড়কে বাস চাপায় নিহত ২

 
অভয়নগর ( যশোর) সংবাদদাতাঃ যশোর-খুলনা মহাসড়কের প্রেমবাগ নামক স্থানে যাত্রীবাহী রুপসা পরিবহন (যশোর চ ১১-০০১৯৬)  বাসের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত আনুমানিক ৮.০০ টার সময় এ দূর্ঘটনা ঘটে।
 
নিহতরা হলেন রাজশাহী জেলার পবা থানার বড়গাছি গ্রামের আকরাম আলীর পুত্র সুবিদ আলী (৫৫) এবং একই এলাকার মৃত রাজা মন্ডলের পুত্র  কুবাদ মন্ডল (৭০)। স্থানীয় জনতা চেঙ্গুটিয়া নামক স্থানে ব‍্যারিকেড দিয়ে ঘাতক বাসটি আটক করেছে।
 
নিহত রাজা মন্ডলের ভাই জামাল মন্ডল (৫০) জানান, আমরা একই এলাকার ৪৮ জন খুলনা সুন্দরবন এলাকায় পিকনিক করতে গিয়েছিলাম। সেখান থেকে ফেরার পথে যশোর- খুলনা মহাসড়কের প্রেমবাগ পৌছালে আমার ভাই কুবাদ মন্ডল ও সুবিদ আলী নামাজ পড়ার জন্য বাস থেকে নামে এবং রাস্তা পার হয়ে মসজিদে যাওয়ার সময় খুলনা গামী একটি বাস তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই দু’জন মারা যান।
 
নওয়াপাড়া হাইওয়ে থানার ও.সি মো: সিদ্দিকুর রহমান বলেন, দুইজন পথচারীকে যাত্রীবাহী রুপসা পরিবহন যশোর চাপা দিলে ঘটনাস্থলে কুবাদ নামে একজন এবং অপরজন সুবিদ অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা গেছেন। বাসটি আটক করা হয়েছে। বাসের ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে।
 

সম্পর্কিত শব্দসমূহঃ

এই শাখা থেকে আরও পড়ুনঃ

সর্বশেষ আপডেট