শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

চেলসির সাথে চুক্তির নবায়ন থিয়াগো সিলভার

 

চেলসির সাথে আরো এক বছরের জন্য চুক্তি নবায়ন করেছেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার থিয়াগো সিলভা। নতুন চুক্তি অনুযায়ী ২০২২-২৩ মৌসুম পর্যন্ত স্ট্যামফোর্ড ব্রীজেই থাকছেন এই অভিজ্ঞ ডিফেন্ডার।

পিএসজির সাথে চুক্তি শেষ হবার পর ২০২০ সালের গ্রীষ্মে সিলভা চেলসিতে যোগ দিয়েছিলেন। তারপর থেকেই ব্লুজদের রক্ষনভাগে নিজেকে নিয়মিত প্রমান করেন। ৩৭ বছর বয়সী সিলভা থমাস টাচেলের দলের হয়ে এ মৌসুমে ২২টি ম্যাচে খেলে ২ গোল করা ছাড়াও দুটিতে এসিস্ট করেছেন। চেলসিতে আসার পর তিনি এই ক্লাবের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ ও ইউরোপীয়ান সুপার কাপের শিরোপা জয় করেছেন।

নতুন করে চুক্তি নবায়ন করার পর ক্লাবের ওয়েবসাইটে সিলভা বলেছেন,‘এখানে খেলতে পারাটা সত্যিই আনন্দের। কখনই ভাবিনি এত বড় একটি ক্লাবে তিন বছর খেলার সুযোগ পাবো। আরো এক বছর এখানে থাকতে পারাটা সত্যিই সৌভাগ্যের। এজন্য আমি আমার পরিবার, ক্লাব ও সভাপতি রোমান আব্রামোভিচকে ধন্যবাদ জানাতে চাই। এই ক্লাব ও এর সমর্থকদের জন্য নিজের সেরাটা দেবার চেষ্টা চালিয়ে যাবো। এখানে আসার পর থেকে সমর্থকরা আমাকে দারুনভাবে সহযোগিতা করে যাচ্ছে। তাদের সাথে আমার সম্পর্কটাও দারুন।

চেলসির পরিচালক গ্রানোভাস্কিয়া বলেছেন, ‘থিয়াগো সিলভার অভিজ্ঞতা, নেতৃত্ব ও পারফরমেন্স আমাদের দলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। তার সাথে চুক্তি নবায়ন করতে পারাটা অনেক বেশী আনন্দের। এবারের ও একইসাথে আগামী মৌসুমেও আমরা তার পারফরমেন্সের দিকে তাকিয়ে আছি।’

এই শাখা থেকে আরও পড়ুনঃ

সর্বশেষ আপডেট